চ্যাম্পিয়ন্স লিগের গতকাল রাতের ম্যাচগুলোতে চোখ রাখলেই দুটি বিষয়ের প্রতি নজর যেতে পারে বেশি। টটেনহ্যামের মাঠে বায়ার্ন মিউনিখ করেছে গোল উৎসব আর নিজেদের ঘরের মাঠে নাটকীয় ড্র করেছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

টটেনহ্যামকে ৭-২ গোলে হারিয়েছে বায়ার্ন, হ্যাটট্রিকসহ চার গোলে করেছেন সার্জি জনাব্রি। দুটি গোল রবার্ট লেভান্ডোভস্কির ও অন্যটি জশুয়া কিমিচের। স্পার্সদের দুটি গোলের একটি এসেছে হ্যারি কেন ও অন্যটি সন হিয়ং মিনের পা থেকে।

অন্যদিকে নিজেদের ম্যাচে ২ গোলে পিছিয়ে পড়েও ক্লাব ব্রুগের বিপক্ষে ২-২ গোলে ড্র করতে সক্ষম হয়েছে জিদানের রিয়া। এসব ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে রিয়ালের হাস্যকর গোল হজমের ব্যাপারটি। এ জন্য খেলোয়াড়দের ওপর ক্ষুব্দও হয়েছেন ফরাসি কোচ।

অন্য ম্যাচে জুভেন্টাস ৩-০ গোলে হারিয়েছে বায়ার লেভারকুসেনকে। জয়ের দিনে গোল পেয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ও গঞ্জালো হিগুয়াইন। একটি গোল ফ্রেডারিক বার্নারদেসির।

অন্য ম্যচগুলোতে অ্যাতলেটিকো মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি ২-০ গোলে যথাক্রমে লোকোমোটিভ মস্কোকে ও দিনামো জাগ্রেবকে, পিএসজি ১-০ গোলে গ্যালাতসারেকে হারিয়েছে।

এনএস/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here